বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিবাহিত-অবিবাহিত ফুটবল ম্যাচ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলের শাহাপুর গ্রামে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী বিবাহিত-অবিবাহিত ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় উপজেলার শাহাপুর গ্রামের কুয়েত প্রবাসী তরুণ সমাজসেবক আবিদ আহমেদের পৃষ্টপোষকতায় শাহাপুর খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় অবিবাহিত দল বিবাহিত দলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে। গ্রামের বিবাহিত ও অবিবাহিতরা দুইভাগে ভাগ হয় উক্ত ম্যাচে অংশগ্রহণ করে। হাজারেও বেশি নারি-পুরুষ দর্শক উপস্থিত হয়ে খেলাটি উপভোগ করেন। খেলায় ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক ফুটবলার ফজলুর রহমান ফজল।

খেলা শেষে অংশগ্রহণকারী দুই দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রপি তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন রশিদপুর বাজার কমিটির সভাপতি মনিরুজ্জামান ফারুক, কুয়েত প্রবাসী আবিদ আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোঃ আলাউদ্দিন, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, উপজেলা যুবলীগ নেতা ফজলুর রহমান ফজল, আব্দুল মন্নান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com